Join Now To Make Money Today

....

প্রতি মাসে ৩৬০ ডলার আয় করুন ভিডিও সহকারে

https://goo.gl/RLg1Yb


 Hello Friends,

আশা করি ভাল আছেন।
আমি আজ আপনাদের সাথে এমন একটা সাইট নিয়ে কথা বলব যে সাইট থেকে প্রতি মাসে ৩৬০ ডলার আয় করতে পারবেন ।

সাইটার নাম কি?

সাইটার নাম Dollarclix.

কেমন প্রেমেন্ট করে?

সাইটা ১০০% প্রেমেন্ট করে ২-৩ ঘন্টার ভিতর।

কেমন কাজ পাওয়া যায়?

আপনি প্রতি দিন এই সাইট থেকে ১২ ডলার এর মত আয় করতে পারবেন।এবং সব বিস্তারিত আমার ভিডিও তে দেখতে পাবেন।

সাইটা কি ভাবে প্রেমেন্ট করে?

আপনি paypal,payza,bitcoin এর মাধ্যমে টাকা নিতে পারবেন।
আমরা বাংলাদেশিরা payza সাধারনত ব্যবহার করি।

যাদের একাউন্ট নেই তারা এই খান থেকে একাউন্ট খুলে নিতে পারেনঃ  এখান থেকে

আর না বুঝলে আমার পায়জা  পোস্ট টা দেখতে পারেন


মাসে কত টাকা আয় করতে পারব?

 একটা কাজ compleate করতে ১ মিনিট লাগে 
আর ১ টা কাজের জন্য ২.৫০ সেন্ট দিবে 
তবে ৬০ মিনিট এ ৬০ টা কাজ করতে পারব
৬০*২.৫০=১.৫০ মানে দের ডলার
সারা দিনে ৮ ঘন্টা কাজ করলে
৮*১.৫০=১২ ডলার
আর মাসে ৩০*১২=৩৬০ ডলার
মানে ৩৬০*৮০=২৮৮০০ টাকা
আপনি ২৮৮০০ টাকা আয় না করতে পারলেও ১৫০০০ টাকা তো আয় করতে পারবেন।

যারা রেজিস্টেশন করবেন তারা নিচের বেনার এ ক্লিক করে  রেজিস্টেশন করতে পারেন




 

 

আরও বিস্তারিত জানতে আমার দেওয়া ভিডিও টা দেখতে পারেন part-1

 

 

আরও বিস্তারিত জানতে আমার দেওয়া ভিডিও টা দেখতে পারেন part-2

 

 আমার ইউটিউব চেনেল এ আরও অনলাইন আয় নিয়ে ভিডিও আছে দেখতে পারেন

 

 আমার ফেসবুক পেজ

 

 Dollarclix এ অটো আয় নিয়ে একটা টিউন দিব ততখন আমাদের সাথে থাকুন।

আমার ব্লগ এ আরও অনলাইন আয় নিয়ে পোস্ট দেওয়া আছে


Tag : earnings
7 Komentar untuk "প্রতি মাসে ৩৬০ ডলার আয় করুন ভিডিও সহকারে"

video link ta kothay?? ami register kore6i, offer er servey gulo try kor6i.. but apni je bole6en 1 ta kaj complete korte 1 minute lage .. sei kaj gulo kothay a6e??

and minimum kato dollr hole ami bank a transfer korte parbo?

https://www.youtube.com/watch?v=a6y04Sx2760

https://www.youtube.com/watch?v=fGP10RQ4iXk

Vai ami 1 week koj korsi.......pray 10 point earn korsi....kintu point show kortisa na

Vai ami 1 week kaj korsi..........praya 10 poin earn korsi.......but point balance point show kore na

কি ভাই সাইট তো বন্ধ দেখলাম....

আপনার মূল্যবান মতামত দিন।

যারা অনলাইন এ কাজ করে প্রেমেন্ট নিতে চান পায়জার মাধ্যমে তারা নিচের বেনার টিতে ক্লিক করুন

Back To Top